বলিউডে অভিনয় করছেন শাকিব খান!

শাকিব খান। ঢাকাই চলচ্চিত্রে গেলো ১০ বছর ধরে নিজের আধিপত্য ধরে রেখেছেন। বর্তমানে যৌথ প্রযোজনার ছবির মাধ্যমে কলকাতায় নিজের অবস্থান তৈরির মিশনে আছেন তিনি। 

শোনা যাচ্ছে, আগামী বছরের যেকোনো সময় বলিউডেও অভিনয় করতে দেখা যাবে তাকে। বিশেষ করে নতুন লুকের শাকিব অনেকের নজর কেড়েছেন। এছাড়া শাকিব অভিনীত কলকাতার কয়েকটি ছবিতে তামিল ও বলিউডের ফাইট-নৃত্য পরিচালক ছিলেন। তাদের সঙ্গেও নাকি দুই বাংলার ভাইজানের ভালো সম্পর্ক। তাদের অনেকেই চান শাকিব বলিউডে কাজ করুক। এখন নাকি বলিউড মিশনের প্রস্তুতি নিচ্ছেন শাকিব!

এর আগে শাকিব ‘ঢাকা টু বম্বে’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবির একটি সিক্যুয়েন্সে দেখানো হয় শাকিবের অভিনয়ে মুগ্ধ হয়ে বলিউডের এক পরিচালক তাকে নিজের ছবিতে নায়ক হিসেবে কাস্ট করেন।

বাংলাদেশ ও ভারতে শুটিং হওয়া ছবিতে শাকিবের হিন্দিতে কথা বলা দর্শকরা দারুণভাবে গ্রহণ করেন। এতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়িকা সাহারা। এবার ছবির গল্পে নয় বাস্তবেই বলিউডে দেখা যেতে পারে। বেশ কয়েকটি সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

হিন্দি ছবিতে শাকিবের অভিনয় দেশের জন্যে ভালো কিছু বয়ে আনবে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এদিকে এবারের ঈদে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ নামে একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। প্রতি বছর ঈদে একাধিক ছবি মুক্তি পেলেও এ বছর একটি চলচ্চিত্র নিজেই সন্তুষ্ট থাকতে হচ্ছে ঢাকাই ছবির নম্বর ওয়ান হিরোকে।

কারণ গেলো বছর থেকেই কলকাতার বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এছাড়া ‘নোলক’ ছবিটি মুক্তির কথা থাকলেও পরে পিছিয়ে গেছে। নোলক-এ শাকিবের বিপরীতে আছেন ইয়ামিন হক ববি।

ক্যাপ্টেন খান ছবিতে শাকিবের নায়িকা বুবলী। আরও রয়েছেন মিশা সওদাগর, সম্রাট, বড়দা মিঠু, ডন, শিবা শানু ও অমিত হাসান। এরইমধ্যে ছবির টিজার প্রকাশ হয়েছে। আর টিজারে শাকিবের লুকের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *